বিকাশে নতুন অফার : পুরো জুন মাসে রেমিটেন্স আনলেই পাচ্ছেন ১০০০ টাকা

বাংলাদেশের ব্যাংক গুলো ডলার সংকঠে ভুগছে অনেক গত বছর থেকে। এই ডলার সংকটের কারন স্থবির হয়ে আছে আমদানী কার্যক্রম, যার কারনে সংকটে পড়েছে রপ্তানী গ্রোথও । এই জন্য ব্যাংক গুলোর মাধ্যমে রেমিটেন্স আনার জন্য সরকার অলরেডি ২.৫% প্রণোধনা ও ঘোষনা করেছিল।

তবুও থামছে না ডলারের জন্য হা হা কার। সেই কারনে বিভিন্ন ব্যাংক বিভিন্ন অফার নিয়ে হাজির হচ্ছে প্রতিনিয়ত। সামনে যেহেতু ঈদুল আযহা, ঈদুল আযহাকে সামনে রেখে বিরাট সংখ্যাক রেমিটেন্স দেশে আসে। সেটাই টার্গেট করে এইবার বিকাশ অফার করলো যদি পুরো রমজান মাসে পনের হাজার বেশি টাকা বিকাশের রেমিট্যান্সের মাধ্যমে আনা হয়, তাহলে ১০০০ টাকা বোনাস পাবে যার নাম্বার রেমিটেন্স বিকাশ করা হয়েছে সেই নাম্বারে।

বোনাস পাওয়ার মেয়াদ কাল

এই ১০০০ টাকা বোনাসটি পাওয়া যাবে বাংলাদেশ সময় ৬ জুন ২০২৩ থেকে ৩০ জুন ২০২৩ পর্যন্ত। এই সময়ের মাঝেই রেমিটেন্স আসলে কেবল বোনাস পাওয়া যাবে।

 

বোনাস অফারের শর্তাবলী

  • নির্দিষ্ট সময় পরিবারের কাছে পাঠানো মিনিমাম রেমিটেন্স আপনার বিকাশ একাউন্টে ডিফোজিট করে আপনি পেতে পারেন ১,০০০ টাকা বোনাস
  • অফার পেতে হলে মিনিমাম ১৫,০০০ টাকা রেমিটেন্স আনতে হবে
  • অফার চলাকালে একটি বিকাশ একাউন্ট থেকে সর্বোচ্ছ ১ বার বোনাস গ্রহন করতে পারবেন

বিকাশে কখন অফারের টাকা যোগ হবে?

সফলভাবে ১৫০০০ টাকা বা তার বেশি রেমিটেন্স হবার পর ২ থেকে ৩ কার্য দিবসের মধ্যে উক্ত একাউন্ট বোনাসের ১০০০ টাকা যোগ হয়ে যাবে। যদি কারনে যোগ না হয় তাহলে  গ্রাহক 16247-এ ডায়াল করে অথবা বিকাশ গ্রাহক সেবা কেন্দ্র, বিকাশ গ্রাহক সেবা, ফেসবুক পেইজ, ওয়েব চ্যাট (লাইভ চ্যাট সার্ভিস)-এর পাশাপাশি support@bkash.com -এই ঠিকানায় ই-মেইলের মাধ্যমে যোগাযোগ করে এ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

আরো বিস্তারিত জানতে এইখানে দেখতে পারেন প্রতি ঘন্টায় হাজার টাকা বোনাস

 

Add a Comment

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।